বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৩৩ অপরাহ্ন

শিরোনাম :
আ’লীগ বা বিএনপিতে যোগ দেবেন ভিপি নূর, তবে… সৌদি তেল স্থাপনার হামলার নেপথ্যে ইরান- প্রিন্স খালিদ কাশ্মীরে ভারতীয় আগ্রাসন ও গণহত্যার প্রতিবাদে জমিয়তে উলামায়ে ইসলামের বিক্ষোভ মিছিল ৫৬০ বস্তা চালসহ চেয়ারম্যান ও ডিলার আটক ঢাবিতে শিক্ষার্থী-ছাত্রলীগ হাতাহাতি, একজন আহত রিফাত হত্যা: পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা যুবলীগ নেতা খালেদ আটক, তার ক্যাসিনোতে অভিযান সিলেটে অনলাইন সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণের রেজিষ্ট্রেশন শুরু টি-টোয়েন্টিতে বাংলাদেশের চেয়ে খারাপ কেবল জিম্বাবুয়েই ট্রাম্পের জন্য তালেবানদের দরজা খোলা অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ বাড়ছে, রপ্তানিও শুরু মিয়ানমার কারও কথা শোনে না : পররাষ্ট্রমন্ত্রী হেরেই যাচ্ছেন নেতানিয়াহু প্রধানমন্ত্রী হচ্ছেন বেনি গ্যান্তেজ আমাদের কাজই হচ্ছে জনগণকে সেবা দেয়া : প্রধানমন্ত্রী রাজশাহীতে মা-ছেলে হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড




সুনামগঞ্জে শিশু ধর্ষণের মামলায় ২ জনের যাবজ্জীবন কারাদণ্ড

সুনামগঞ্জে শিশু ধর্ষণের মামলায় ২ জনের যাবজ্জীবন কারাদণ্ড



সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জের বীরগাঁও এলাকায় ২০০৯ সালে শিশু ধর্ষণের মামলায় ২জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার দুপুরে সুনামগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক দায়রা জজ জাকির হোসেন এই রায় দেন।

মামলা সুত্রে জানা যায়, দক্ষিণ সুনামগঞ্জের বীরগাও এলাকার মৃত আছমত উল্লাহর ছেলে আয়াকনূর ও হানিফ মিয়ার ছেলে শফিক কে এই মামলায় আসামী করেছিলেন ধর্ষণের শিকার হওয়া ৮ বছরের কণ্যা শিশুর বাবা। ২০০৯ সালের ২০ জানুয়ারি বিকেলে এলাকার নাগরার কান্দা ছন ক্ষেতের পাশে খালের পাড়ে গোবর কুড়াতে গিয়েছিলো ধর্ষণের শিকার হওয়া শিশু ও তার আরও এক বান্ধবী। তাদেরকে ডেকে নাগরার কান্দা শুকনো খালের মধ্যে নিয়ে যায় আয়াকনূর ও শফিক। এসময় কান্নাকাটি করায় ৮বছর বয়সি অপর শিশু কণ্যাকে ছেড়ে দেয় তারা। পরবর্তীতে বর্বর কায়দায় ২জন মিলে অন্য শিশুকে ধর্ষণ করে আসামীরা।

সাক্ষ্য গ্রহন ও দীর্ঘ শুনানি শেষে বুধবার এই রায় প্রদান করেন বিচারক। মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পাবলিক প্রসিকিউটর নান্টু রায়। আসামী পক্ষের আইনজীবী আব্দুল হক ও জুবায়ের আহমদ।

image_print

সংবাদ শেয়ার করুন



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সংবাদদাতা প্রতিনিধি আবশ্যক অনলাইন

apply 




Translate:

জরুরি হটলাইন

ক্যালেন্ডার

সেপ্টেম্বর 2019
সোম বুধ বৃহ. শু. শনি রবি
« আগস্ট    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  



© All rights reserved © 2017 Uttarancholsylhet.com
 
Design & Developed BY TC Computer
Translate »