বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৫৩ অপরাহ্ন

শিরোনাম :
সিলেটে অনলাইন সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণের রেজিষ্ট্রেশন শুরু টি-টোয়েন্টিতে বাংলাদেশের চেয়ে খারাপ কেবল জিম্বাবুয়েই ট্রাম্পের জন্য তালেবানদের দরজা খোলা অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ বাড়ছে, রপ্তানিও শুরু মিয়ানমার কারও কথা শোনে না : পররাষ্ট্রমন্ত্রী হেরেই যাচ্ছেন নেতানিয়াহু প্রধানমন্ত্রী হচ্ছেন বেনি গ্যান্তেজ আমাদের কাজই হচ্ছে জনগণকে সেবা দেয়া : প্রধানমন্ত্রী রাজশাহীতে মা-ছেলে হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড বাবার মোটরসাইকেলে চড়ে আদালতে মিন্নি প্রেমিকের মৃত্যুর খবরে গলায় ফাঁস দিলো প্রেমিকা জাকির নায়েককে নিয়ে বিস্ফোরক মন্তব্য মাহাথির মোহম্মদের কিশোরগঞ্জে জাল সার্টিফিকেট ও এমপির সিলমোহর উদ্ধার গোয়াইনঘাটে বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়িসহ গ্রেফতার ১ আল-তাজিদ ফাউন্ডেশন ইউ কের উদ্যোগে হুইল চেয়ার ও রিকশা বিতরণ কমলগঞ্জে কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ




সিলেটে বেড়াতে এসে সেনা কর্মকর্তার স্ত্রী ও ছেলে নিহত

সিলেটে বেড়াতে এসে সেনা কর্মকর্তার স্ত্রী ও ছেলে নিহত



গোয়াইনঘাট :: সিলেটে বেড়াতে এসে নিহত হয়েছেন সেনা কর্মকর্তার স্ত্রী ও এক ছেলে। সড়ক দুর্ঘটনায় তাদের প্রাণহানীর ঘটনা ঘটেছে। এতে আরও ২ জন আহত হয়েছেন। হতাহতের সত্যতা নিশ্চিত করেছেন গোয়াইনঘাট থানার ওসি আবদুল জলিল।

মঙ্গলবার বেলা ২টার দিকে বিছানাকান্দি থেকে জাফলং যাওয়ার পথে সালুটিকর-গোয়াইনঘাট সড়কের সতিগ্রামের মোড়ে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সেনাবাহিনীর সার্জেন্ট সোজা আহমদের স্ত্রী ইলোরা পারভীন (৩৮) ও তার ছেলে সাজিদ মিয়া (৬)। ঢাকা সেনানীবাস থেকে তারা সিলেটে বেড়াতে এসেছিলেন বলে জানা গেছে।

আহতরা হলেন, সোজা আহমদের পরিবারের সাথে আসা জনৈক আবদুর রশিদের ছেলে মাহিন ও সজিব।

গোয়াইনঘাট থানার ওসি মো. আবদুল জলিল  জানান, গোয়াইনঘাটের সতিগ্রামের মোড়ে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সেনাবাহিনীর সার্জেন্ট সোজা আহমেদের স্ত্রী ও ছেলে ঘটনাস্থলেই নিহত হন। আহত হন অটোরিকশার আরও দুই যাত্রী। হতাহতদের গোয়াইনঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

image_print

সংবাদ শেয়ার করুন



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সংবাদদাতা প্রতিনিধি আবশ্যক অনলাইন

apply 




Translate:

জরুরি হটলাইন

ক্যালেন্ডার

সেপ্টেম্বর 2019
সোম বুধ বৃহ. শু. শনি রবি
« আগস্ট    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  



© All rights reserved © 2017 Uttarancholsylhet.com
 
Design & Developed BY TC Computer
Translate »