রবিবার, ২৪ মার্চ ২০১৯, ০৪:৪৭ অপরাহ্ন

শিরোনাম :
তৃতীয় ধাপে ১১৭ উপজেলায় ভোট শুরু চন্দনাইশে ভোটকেন্দ্রে গুলি, পুলিশ সদস্য গুলিবিদ্ধ শিক্ষামন্ত্রীর প্রতিশ্রুতি পেলে ক্লাসে ফিরবেন শিক্ষকরা শাবির ছাত্র হলে আগুন, প্রশাসনের উদাসীনতার অভিযোগ জেলা মহিলা আ.লীগ সভানেত্রী রুবি ফাতেমা অসুস্থ, ঢাকায় প্রেরণ আগুন ছোট আতঙ্ক বড় কাদের সম্পূর্ণ সুস্থ, কমানো হচ্ছে ঘুমের ওষুধ দেশের সর্বোচ্চ ও সর্বনিম্ন ভোটের মাধ্যমে চেয়ারম্যান হলেন যারা উন্নয়ন কর্মকাণ্ডে মানুষের ক্ষতি যেন না হয় : প্রধানমন্ত্রী বিচারপতির স্ত্রীর কাছে ঘুষ দাবি, পুলিশ কর্মকর্তার জেল বিরামপুরে একই রাতে ৭ স্থানে দুর্বৃত্তদের আগুন যে উপকার পাওয়া যায় সপ্তাহে ৬ মিনিট লাফালে দোকানের তালা ভেঙ্গে  শিবগঞ্জে ৪ লক্ষাধিক টাকার মালামাল চুরি দুই হাজার গাড়ি বহনকারী জাহাজ মহাসাগরে ডুবে গেছে ডিজিটাল কাম লইলিছইন ভাইসাব: আশফাককে ডালিম




মহান বিজয় দিবস ‍২০১৮ রুস্তমপুর কলেজ র‌্যালীও আলোচনা সভা

মহান বিজয় দিবস ‍২০১৮ রুস্তমপুর কলেজ র‌্যালীও আলোচনা সভা

মহান বিজয় দিবস ‍২০১৮ উপলক্ষে  রুস্তমপুর কলেজ র‌্যালীও  আলোচনা সভা  উদযাপন করা হয়।

আলোচনা সভায় সভাপতত্বি করেন এড মো: জামাল উদ্দিন , ইমরান আহমদ এর পরিচালনায় আলোচনা অনুষ্টিত হয়।

স্বাধীন বাংলাদেশের যাত্রা শুরু হয়েছিল একরাশ স্বপ্ন বুকে নিয়ে। ৪৭ বছরের এ পথপরিক্রমায় সে স্বপ্নের কতটা পূরণ হয়েছে, আজ সে হিসাব মেলাতে চাইবে সবাই। এর মধ্যে আমাদের অনেক চড়াই-উতরাই মোকাবেলা করতে হয়েছে।

স্বাধীন দেশের উপযোগী একটি সংবিধানও প্রণয়ন করা হয়। মুক্তিযুদ্ধের আদর্শ ও লক্ষ্য বাস্তবায়নে প্রয়োজন ছিল গণতান্ত্রিক ও মুক্ত পরিবেশে নিরবচ্ছিন্ন যাত্রার। সদ্য স্বাধীন দেশের নেতৃত্বের এ বিষয়ে অঙ্গীকারের অভাব ছিল না। দুর্ভাগ্যজনক, পরবর্তী সময়ে এ ক্ষেত্রে মারাত্মক বিচ্যুতি ঘটে এবং তার খেসারত দিতে হয় জাতিকে।

একাত্তরের মুক্তিযুদ্ধ থেকে শিক্ষা নিয়ে ঐক্যবদ্ধভাবে সব সমস্যা মোকাবেলায় সচেষ্ট হলে আমাদের অগ্রগতি ঘটবে দ্রুত। বিভেদ ভুলে আমরা সে পথেই অগ্রসর হব- এই হোক বিজয় দিবসের অঙ্গীকার।

রুস্তমপুর কলেজ র‌্যালী ও আলোচনা সভায়  বক্তব্য রাখেন প্রধান অথিতি শাহব উদ্দীন শিহাব চেয়ারম্যান রুস্তমপুর  বক্তব্যে বলেন, আমি অনেক আগে বলেছিলাম একটি লেগুনা দিব, এখন আমি এল জি এসপির অর্থায়নে ইউনিয়ন পরিষদের  সহায়তায় আমি এই বাস টি কলেজ কে দিলাম। যেখানে আমার ইউনিয়নের ছাত্রছাত্রী যাতে করে রাস্তায় অনেক সময় দারাতে না হয় এর  যাতে করে ক্লাসের দেরী না হয়। বিশেষ অথিবির বক্তব্য রাখেন, কামরুল হাসান শেরগুল, সোলেমান উদ্দীন প্রভাষাক, আব্বাস উদ্দীন,মামুন উর রশিদ,৭ নং ওয়ার্ডে মেম্বর কামাল হোসেন। আরও প্রভাষক বৃন্দ ।

গোয়াইনঘাট উপজেলার রুস্তমপুরের সর্বোচ্চ বিদ্যাপিঠ রুস্তমপুর কলেজে

বিজয় দিবসে রুস্তমপুর কলেজ সভাপতি জামাল উদ্দীন মাস্টার ও কামরুল হাসান শেরগুল ভারপ্রাপ্ত অধ্যক্ষ ১ নং রুস্তমপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহব উদ্দিন শিহাব গাড়ির চাবি তোলে দিচ্ছেন ।

গাড়ি তে লেখা রুস্তমপুর কলেজ, গোয়াইনঘাট, সিলট। (যেখানে সর্বোচ্চ বিদ্যাপিঠ সেখানে এরক হলে ছাত্রছাত্রীদের কে কি শেখানো হবে ।)

image_print

সংবাদ শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।




ক্যালেন্ডার

মার্চ 2019
সোম বুধ বৃহ. শু. শনি রবি
« ফেব্রু.    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031



© All rights reserved © 2017 Uttarancholsylhet.com
 
Design & Developed BY TC Computer