সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ০২:২৬ অপরাহ্ন

শিরোনাম :
সিলেট আ.লীগের নেতৃত্বে নতুন চমক! একজন ডায়নামিক লিডার আজাদুর রহমান আজাদ :: আশরাফুল হক রুমন জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরে নিয়োগ বিজ্ঞপ্তি মোবাইল ব্যাংকিংয়ে কর পরিশোধ করা যাবে খালেদার জামিন চেয়ে ১৪০১ পৃষ্ঠার আপিল লেবাননে প্রেসিডেন্টের সতর্কবার্তা উপেক্ষা করে বিক্ষোভ, সংঘর্ষে নিহত ১ নবীগঞ্জে বিভিন্ন স্কুলে এসএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত ফি আদায় গ্রামীণফোনের কাছে বিটিআরসির পাওনার বিষয়ে আদেশ সোমবার শিক্ষাক্ষেত্রে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছে বাংলাদেশ : শিক্ষামন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে ট্রেন দূর্ঘটনায় আহত ৪ জনকে দেখতে নবীগঞ্জ হাসপাতালে ইউএনও ও পৌর মেয়র রেলপথ নিরাপদ ও উন্নত করতে সব ধরনের ব্যবস্থা নেবে সরকার ‘আগামী বছরের মধ্যে শতভাগ মানুষ বিদ্যুৎ পাবে’ তূর্ণা নিশীথা ট্রেনের চালকসহ বরখাস্ত ৩ প্রবাসে বাংলাদেশি এলিন কালামের সাফল্য কসবায় ট্রেন দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৬




ভাইস-চেয়ারম্যান পদে লড়তে চান গোয়াইনঘাটের সাবেক ছাত্র নেতারা

ভাইস-চেয়ারম্যান পদে লড়তে চান গোয়াইনঘাটের সাবেক ছাত্র নেতারা

: সিলেটের অন্যতম বৃহৎ উপজেলা গোয়াইনঘাট। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বিশাল এ উপজেলায় নিজেকে ভাইস-চেয়ারম্যান পদে অদিষ্ঠিত করতে নানা কর্মকান্ড পরিচালনা করছেন সাবেক ও বর্তমান ছাত্রনেতারা।



গোয়াইনঘাট :: সিলেটের অন্যতম বৃহৎ উপজেলা গোয়াইনঘাট। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বিশাল এ উপজেলায় নিজেকে ভাইস-চেয়ারম্যান পদে অদিষ্ঠিত করতে নানা কর্মকান্ড পরিচালনা করছেন সাবেক ও বর্তমান ছাত্রনেতারা।

দেশের অন্যতম বৃহৎ দূ’টি ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ও বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্র দল গোয়াইনঘাট ও সিলেট শাখার সাবেক ও বর্তমান ছাত্রনেতারা রয়েছে সাধারণ মানুষের আলোচনায়। বর্তমানে সর্বস্বানে নবীনদের জয়জয়কার ধ্বনি বহমান। এরই আলোকে সাধারণ মানুষ নবীনদের হাতে নেতৃত্ব তুলে দিতে চান।

সমাগত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে ছাত্র নেতাদের মধ্যে আলোচনায় রয়েছেন গোয়াইনঘাট উপজেলা ছাত্রদলের সাবেক ভার-প্রাপ্ত সভাপতি ও উপজেলা বিএনপির যুব-বিষয়ক সম্পাদক এড, শাহজাহান সিদ্দিকী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান প্রয়াত নজরুল ইসলামের পূত্র কামরুল হাসান, সিলেট এমসি কলেজ ছাত্রলীগের দায়িত্ব প্রাপ্ত নেতা ও সাবেক সাংসদ বীরমুক্তিযোদ্ধা প্রয়াত এম এ হান্নানের ভাতিজা দেলওয়ার হোসেন, উপজেলা তরুণ প্রজন্ম দলের সাবেক সভাপতি ও উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক, জেলা ছাত্রদলের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সালেহ আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ও তামাবিল স্হল বন্দর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন সুমন।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা কামরুল হাসান এ প্রতিবেদককে জানান, বিগত উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস-চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চেয়েছিলাম। কিন্তু দলের সিদ্ধান্তে নির্বাচন থেকে সরে দাড়াই। এ ছাড়া বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়ে ব্যর্থ হই। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে ভাইস-চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন  দেওয়া হলে ইনশাল্লাহ নির্বাচন করবো।
উপজেলা ছাত্রদলের সাবেক ভার-প্রাপ্ত সভাপতি এডভোকেট শাহজাহান সিদ্দিকী বলেন, আমাকে দলীয় মনোনয়ন দেওয়া হলে নির্বাচন করে জয়ী হবো ইনশাল্লাহ।

Print Friendly, PDF & Email

সংবাদ শেয়ার করুন



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সংবাদদাতা প্রতিনিধি আবশ্যক অনলাইন

apply




জরুরি হটলাইন

ক্যালেন্ডার

ডিসেম্বর 2019
সোম বুধ বৃহ. শু. শনি রবি
« নভে.    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930



© All rights reserved © 2017 Uttarancholsylhet.com
 
Design & Developed BY TC Computer
Translate »