বুধবার, ১৭ Jul ২০১৯, ০৬:৩৬ অপরাহ্ন

শিরোনাম :
এরশাদের জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন রওশন পদ্মা সেতু তৈরিতে মানুষের মাথা লাগার গুজব কেন ছড়ালো? এবার প্রতিবন্ধী চাকরি প্রার্থীদের সড়ক অবরোধ রোহিঙ্গারা যত দ্রুত ফিরে যাবে তত দেশের জন্য মঙ্গল: প্রধানমন্ত্রী র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত বান্দরবানে প্রধান সড়কে পানি, যোগাযোগ বিছিন্ন রামপুরা-বাড্ডায় রিকশাচালকদের সড়ক অবরোধ বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু তিউনিসিয়া থেকে আজ ফিরবেন আরও ২৪ বাংলাদেশি তলব নয়, তদন্তে সহযোগিতায় দুই সাংবাদিককে ডাকা হয়েছে: দুদক চেয়ারম্যান স্বস্তির বৃষ্টি নামতে পারে কাল কোরবানির ঈদেও ৯ দিনের ছুটি টিআইবি ঢালাওভাবে বলেছে, পরিস্থিতি ওরকম না : মন্ত্রিপরিষদ সচিব নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ




বুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন বুলবুল

বুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন বুলবুল



চিরনিদ্রায় শায়িত হলেন মুক্তিযোদ্ধা, সুরকার, গীতিকার, সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল। সুরের মায়া কাটিয়ে আজ চিরদিনের জন্য তাকে শায়িত করা হলো মিরপুরের বুদ্ধিজীবী কবরস্থানে। আজ সন্ধ্যা ৭টার দিকে দাফন সম্পন্য হয় এ গুণী ব্যক্তির। 

এর আগে সকাল ১১ টায় সকাল আহমেদ ইমতিয়াজ বুলবুলের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয়। সেখানে গুণী এ শিল্পীকে শেষ শ্রদ্ধা  জানান সর্বস্তরের মানুষ। এ সময় বুলবুলের দীর্ঘদিনের সহকর্মীরা শেষবারের মতো তাকে শ্রদ্ধা জানাতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন।

অসংখ্য বাংলা জনপ্রিয় গানের স্রষ্টা আহমেদ ইমতিয়াজ বুলবুল মঙ্গলবার ভোররাতে রাজধানীর আফতাব নগরের বাসায় হার্টঅ্যাটাকে মারা যান। ৬৩ বছর বয়সে তার চিরবিদায়ে থেমে গেছে প্রিয় পিয়ানোর সুর।

বুধবার বাদ জোহর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হয়। এতে সাংস্কৃতিক অঙ্গনসহ সর্বস্তরের মানুষ অংশ নেন। পরে চলচ্চিত্রের অসংখ্য জনপ্রিয় গানের এ স্রষ্টার মরদেহ নিয়ে আসা হয় এফডিসিতে। এখানে চলচ্চিত্রের মানুষজনরা তাকে শেষশ্রদ্ধা জানানোর পর অনুষ্ঠিত হয় দ্বিতীয় জানাজা। 

সব আয়োজন শেষে অবশেষ বরেণ্য এ ব্যক্তির জায়গা হলো শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে। এখানেই চির দিনের জন্য ঘুমিয়ে রইলেন  তিনি। 

image_print

সংবাদ শেয়ার করুন



মন্তব্য বন্ধ আছে।




ক্যালেন্ডার

জুলাই 2019
সোম বুধ বৃহ. শু. শনি রবি
« জুন    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  



© All rights reserved © 2017 Uttarancholsylhet.com
 
Design & Developed BY TC Computer