বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৭:৩৪ অপরাহ্ন

শিরোনাম :
সিলেটে অনলাইন সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণের রেজিষ্ট্রেশন শুরু টি-টোয়েন্টিতে বাংলাদেশের চেয়ে খারাপ কেবল জিম্বাবুয়েই ট্রাম্পের জন্য তালেবানদের দরজা খোলা অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ বাড়ছে, রপ্তানিও শুরু মিয়ানমার কারও কথা শোনে না : পররাষ্ট্রমন্ত্রী হেরেই যাচ্ছেন নেতানিয়াহু প্রধানমন্ত্রী হচ্ছেন বেনি গ্যান্তেজ আমাদের কাজই হচ্ছে জনগণকে সেবা দেয়া : প্রধানমন্ত্রী রাজশাহীতে মা-ছেলে হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড বাবার মোটরসাইকেলে চড়ে আদালতে মিন্নি প্রেমিকের মৃত্যুর খবরে গলায় ফাঁস দিলো প্রেমিকা জাকির নায়েককে নিয়ে বিস্ফোরক মন্তব্য মাহাথির মোহম্মদের কিশোরগঞ্জে জাল সার্টিফিকেট ও এমপির সিলমোহর উদ্ধার গোয়াইনঘাটে বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়িসহ গ্রেফতার ১ আল-তাজিদ ফাউন্ডেশন ইউ কের উদ্যোগে হুইল চেয়ার ও রিকশা বিতরণ কমলগঞ্জে কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ




‘বান্ডি অউর বাবলি’তে ফের রাণী

‘বান্ডি অউর বাবলি’তে ফের রাণী



ঘটনাটা ২০০৫ সালের। তখন রানি মুখার্জি ও অভিষেক বচ্চনের প্রেম নিয়ে খুব হইচই। ঠিক সেই মুহূর্তেই মুক্তি পায় রানি ও অভিষেক অভিনীত ‘বান্টি অউর বাবলি’। সে বছর বক্স অফিসে সুপার হিট হয়েছিল ছবিটি। দীর্ঘদিন পর পরিচালক সাজিদ আলি সেই সিনেমার সিকু্যয়াল বানানোর ঘোষণা দিয়েছেন। ভারতীয় একাধিক গণমাধ্যম নিশ্চিত করেছে ‘বান্টি অউর বাবলি’র দ্বিতীয় কিস্তির শুটিং শুরু হবে আগামী মাসে।

ইতিমধ্যেই ছবিটির সঙ্গে আবারও চুক্তিবদ্ধ হয়েছেন রানি মুখার্জি ও অভিষেক বচ্চন। এর মধ্য দিয়ে প্রায় চৌদ্দ বছর পর একসঙ্গে পর্দা ভাগাভাগি করতে যাচ্ছেন এ দুজন। সিকু্যয়ালে অমিতাভ বচ্চন ও একটি বিশেষ চরিত্রে সাইফ আলী খানকেও দেখা যেতে পারে গুঞ্জন চলছে। যদিও এ বিষয় প্রযোজনা সংস্থা শরাজ ফিল্মস নিশ্চিত করে কিছু জানায়নি।

এদিকে পর্দায় ‘বান্টি অউর বাবলি’র প্রেম সুপার হিট হলেও বাস্তবে এই সম্পর্ক ভেঙে যায়। এরপর ঐশ্বর্য রাই-এর সঙ্গে অভিষেকের প্রেম ও বিয়ের কথাও সকলেরই জানা। তবে পুরনো এই প্রেমিক যুগলের একসঙ্গে ফের কাজের খবরে নড়েচড়ে বসেছে ভক্তরা। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে চলছে উন্মাদনা।

‘বান্টি অউর বাবলি’ ছাড়াও ‘কভি অলবিদা না কেহেনা’ (২০০৬), ‘লাগা চুনরি মে দাগ’ (২০০৭)সহ রানি ও অভিষেক জুটির রয়েছে বহু সুপার হিট ছবি। এখন ‘বান্টি অউর বাবলি’ সিকু্যয়ালে দর্শকরা এই পুরনো প্রেমিক-প্রেমিকার রসায়ন কতটা পছন্দ করেন সেটাই দেখার বিষয়। প্রসঙ্গত, শরাজ ফিল্মসের তৈরি করা ছবিগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় ছবি হলো ‘বান্টি অউর বাবলি’।

image_print

সংবাদ শেয়ার করুন



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সংবাদদাতা প্রতিনিধি আবশ্যক অনলাইন

apply 




Translate:

জরুরি হটলাইন

ক্যালেন্ডার

সেপ্টেম্বর 2019
সোম বুধ বৃহ. শু. শনি রবি
« আগস্ট    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  



© All rights reserved © 2017 Uttarancholsylhet.com
 
Design & Developed BY TC Computer
Translate »