শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৪:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম :
জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরে নিয়োগ বিজ্ঞপ্তি মোবাইল ব্যাংকিংয়ে কর পরিশোধ করা যাবে খালেদার জামিন চেয়ে ১৪০১ পৃষ্ঠার আপিল লেবাননে প্রেসিডেন্টের সতর্কবার্তা উপেক্ষা করে বিক্ষোভ, সংঘর্ষে নিহত ১ নবীগঞ্জে বিভিন্ন স্কুলে এসএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত ফি আদায় গ্রামীণফোনের কাছে বিটিআরসির পাওনার বিষয়ে আদেশ সোমবার শিক্ষাক্ষেত্রে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছে বাংলাদেশ : শিক্ষামন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে ট্রেন দূর্ঘটনায় আহত ৪ জনকে দেখতে নবীগঞ্জ হাসপাতালে ইউএনও ও পৌর মেয়র রেলপথ নিরাপদ ও উন্নত করতে সব ধরনের ব্যবস্থা নেবে সরকার ‘আগামী বছরের মধ্যে শতভাগ মানুষ বিদ্যুৎ পাবে’ তূর্ণা নিশীথা ট্রেনের চালকসহ বরখাস্ত ৩ প্রবাসে বাংলাদেশি এলিন কালামের সাফল্য কসবায় ট্রেন দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৬ ১১ নভেম্বরের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত বিবিয়ানা গ্যাসফিল্ডে চাকুরী দেবার নামে সিভি সংগ্রহ করে বড় অংকের টাকা হাতিয়ে নিচ্ছে এক প্রতারক!




ডিজিটাল কাম লইলিছইন ভাইসাব: আশফাককে ডালিম

ডিজিটাল কাম লইলিছইন ভাইসাব: আশফাককে ডালিম



সিলেট সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান আশফাক আহমদ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাজহারুল ইসলাম ডালিমকে শুভেচ্ছা জানিয়েছেন।

মঙ্গলবার রাত ৯টার দিকে ফুলের তোড়া নিয়ে তিনি তার খাদিমপাড়াস্থ বাসভবনে গিয়েছিলেন। সেখানে তিনি প্রায় ৩০ মিনিট অবস্থান করেন তিনি। এসময় দুই প্রতিদ্ব›দ্বী মিলে উপজেলার সার্বিক উন্নয়ন নিয়ে সলাপরামর্শ করেন।

তবে ডালিমের বাড়িতে উপস্থিত একাধিক সূত্র জানিয়েছে, তিনি আশফাককে ভোটে অনিয়ম নিয়ে তির্যক মন্তব্যও করতে ছাড়েননি।

তবে অভিজ্ঞ আশফাক রক্ষনাত্মক ব্যাটসম্যানের মতোই তা না খেলে এড়িয়ে গেছেন।

মাজহারুল ইসলাম ডালিম বিএনপি নেতা হলেও এবার দলটি উপজেলা নির্বাচন বর্জন করেছে। আর তাই স্বতন্ত্র প্রার্থী হিসাবে লড়াই করেছেন তিনি। তার প্রতিক ছিল আনারস। আর নৌকা নিয়ে আশফাক আহমদ জয় পেয়েছেন বড় ব্যবধানে।

তবে এই পরাজয় মন থেকে মেনে নিতে পারছেন না ডালিম। কারণ, দলের অমতে নির্বাচন করার খেসারত হিসাবে ইতিমধ্যেই দল ছেড়েছেন তিনি।

ডালিমকে অভিনন্দন  জানাতে গিয়ে আশফাক কুশলাদি বিনিময় শেষে সার্বিক উন্নয়নে তার সহযোগিতা কামনা করেছেন। ডালিমও তাকে আশ্বস্ত করেছেন।

তবে এসময় উপস্থিত একাধিক সূত্র জানিয়েছে ডালিম তাকে পরিস্কার বলে দিয়েছেন, ‘আপনারাতো ডিজিটাল কাম লইলাইছইন ভাইসাব। কিতা আর করমু।’ আশফাক তা শুনলেও কোন জবাব দেননি।

পরে সিলেটভিউর সাথে আলাপকালে ডালিমও স্বীকার করেছেন তিনি এমন কথা বলেছেন। পাশাপাশি তিনি তাও বলেছেন যে, ভোটের আগের রাতে মেজরটিলা সেন্টারে গুলি ককটেল ফুটিয়ে আতংক ছড়ানো হয়েছে। পাশাপাশি লতিফ স্কুল, টুলটিকর ইউনিয়নের বিভিন্ন কেন্দ্র ও কালারুকায় নৌকার সমর্থকরা ব্যাপক কারচুপি করেছে। কেন্দ্র দখল করে ভোট বাক্স ভরিয়ে দিয়েছে তারা।

আশফাক ডালিমের এসব কথা মনোযোগ দিয়ে শুনেছেন। তারপর জবাব দিতে গিয়ে বলেছেন, আমি এসবের কিছুই জানিনা।

আলোচনার শেষের দিকে ডালিম নৌকা বা আশফাক সমর্থকরা যাতে তার কর্মী সমর্থকদের কোন ধরণের হয়রানি না করে, বারবার এমন অনুরোধও জানিয়েছেন।

ডালিম সিলেটভিউকে জানিয়েছেন, ইতিমধ্যে মুরাদপুর বাজারে তার এক কর্মীকে হয়রানি করা হয়েছে। তাও জানেননা বলে অস্বীকার করেছেন আশফাক। তবে তিনি সম্প্রীতি সুরক্ষার ব্যাপারে আশ্বাস দিয়েছেন।

Print Friendly, PDF & Email

সংবাদ শেয়ার করুন



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সংবাদদাতা প্রতিনিধি আবশ্যক অনলাইন

apply




জরুরি হটলাইন

ক্যালেন্ডার

নভেম্বর 2019
সোম বুধ বৃহ. শু. শনি রবি
« অক্টো.    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  



© All rights reserved © 2017 Uttarancholsylhet.com
 
Design & Developed BY TC Computer
Translate »