শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
রাজশাহীর বড়াল নদীতে ভেসে উঠলো ৪ লাশ আ.লীগের নেতারাও নজরদারিতে: কাদের র‌্যাবের হেফাজতে শামীমের ৭ বডিগার্ড টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান ‘বিয়ের ছবি’ প্রকাশ করলেন জেসিয়া ‘এবার নিজেকে নির্দোষ প্রমাণের পালা শামীমের’ জাতিসংঘ সফরকালে দু’টি এওয়ার্ড পাচ্ছেন প্রধানমন্ত্রী তুরস্কে গত পাঁচ বছরের যে ঘটনা মোড় ঘুরিয়ে দিয়েছে ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি, একে একে সব ধরব কে এই জি কে শামিম লুটপাট অনিয়ম অব্যবস্থাপনায় অস্থির পাবলিক বিশ্ববিদ্যালয়গুলো প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে আজ রাতে যুক্তরাষ্ট্র যাচ্ছেন কাউন্সিলর আজাদ গোয়াইনঘাটে মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভূক্তসহ ৪ আসামি আটক ডিজিটাল পদ্ধতিতে ভাতা প্রদানের লক্ষে মতবিনিময় ভিসির পদত্যাগের দাবিতে উত্তাল বশেমুরবিপ্রবি




ডিজিটাল কাম লইলিছইন ভাইসাব: আশফাককে ডালিম

ডিজিটাল কাম লইলিছইন ভাইসাব: আশফাককে ডালিম



সিলেট সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান আশফাক আহমদ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাজহারুল ইসলাম ডালিমকে শুভেচ্ছা জানিয়েছেন।

মঙ্গলবার রাত ৯টার দিকে ফুলের তোড়া নিয়ে তিনি তার খাদিমপাড়াস্থ বাসভবনে গিয়েছিলেন। সেখানে তিনি প্রায় ৩০ মিনিট অবস্থান করেন তিনি। এসময় দুই প্রতিদ্ব›দ্বী মিলে উপজেলার সার্বিক উন্নয়ন নিয়ে সলাপরামর্শ করেন।

তবে ডালিমের বাড়িতে উপস্থিত একাধিক সূত্র জানিয়েছে, তিনি আশফাককে ভোটে অনিয়ম নিয়ে তির্যক মন্তব্যও করতে ছাড়েননি।

তবে অভিজ্ঞ আশফাক রক্ষনাত্মক ব্যাটসম্যানের মতোই তা না খেলে এড়িয়ে গেছেন।

মাজহারুল ইসলাম ডালিম বিএনপি নেতা হলেও এবার দলটি উপজেলা নির্বাচন বর্জন করেছে। আর তাই স্বতন্ত্র প্রার্থী হিসাবে লড়াই করেছেন তিনি। তার প্রতিক ছিল আনারস। আর নৌকা নিয়ে আশফাক আহমদ জয় পেয়েছেন বড় ব্যবধানে।

তবে এই পরাজয় মন থেকে মেনে নিতে পারছেন না ডালিম। কারণ, দলের অমতে নির্বাচন করার খেসারত হিসাবে ইতিমধ্যেই দল ছেড়েছেন তিনি।

ডালিমকে অভিনন্দন  জানাতে গিয়ে আশফাক কুশলাদি বিনিময় শেষে সার্বিক উন্নয়নে তার সহযোগিতা কামনা করেছেন। ডালিমও তাকে আশ্বস্ত করেছেন।

তবে এসময় উপস্থিত একাধিক সূত্র জানিয়েছে ডালিম তাকে পরিস্কার বলে দিয়েছেন, ‘আপনারাতো ডিজিটাল কাম লইলাইছইন ভাইসাব। কিতা আর করমু।’ আশফাক তা শুনলেও কোন জবাব দেননি।

পরে সিলেটভিউর সাথে আলাপকালে ডালিমও স্বীকার করেছেন তিনি এমন কথা বলেছেন। পাশাপাশি তিনি তাও বলেছেন যে, ভোটের আগের রাতে মেজরটিলা সেন্টারে গুলি ককটেল ফুটিয়ে আতংক ছড়ানো হয়েছে। পাশাপাশি লতিফ স্কুল, টুলটিকর ইউনিয়নের বিভিন্ন কেন্দ্র ও কালারুকায় নৌকার সমর্থকরা ব্যাপক কারচুপি করেছে। কেন্দ্র দখল করে ভোট বাক্স ভরিয়ে দিয়েছে তারা।

আশফাক ডালিমের এসব কথা মনোযোগ দিয়ে শুনেছেন। তারপর জবাব দিতে গিয়ে বলেছেন, আমি এসবের কিছুই জানিনা।

আলোচনার শেষের দিকে ডালিম নৌকা বা আশফাক সমর্থকরা যাতে তার কর্মী সমর্থকদের কোন ধরণের হয়রানি না করে, বারবার এমন অনুরোধও জানিয়েছেন।

ডালিম সিলেটভিউকে জানিয়েছেন, ইতিমধ্যে মুরাদপুর বাজারে তার এক কর্মীকে হয়রানি করা হয়েছে। তাও জানেননা বলে অস্বীকার করেছেন আশফাক। তবে তিনি সম্প্রীতি সুরক্ষার ব্যাপারে আশ্বাস দিয়েছেন।

image_print

সংবাদ শেয়ার করুন



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সংবাদদাতা প্রতিনিধি আবশ্যক অনলাইন

apply 




Translate:

জরুরি হটলাইন

ক্যালেন্ডার

সেপ্টেম্বর 2019
সোম বুধ বৃহ. শু. শনি রবি
« আগস্ট    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  



Live Cricket

© All rights reserved © 2017 Uttarancholsylhet.com
 
Design & Developed BY TC Computer
Translate »