সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১১:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
কাশ্মীরের আজাদি দাবিতে ঢাবিতে বিক্ষোভ মাদরাসার ‘প্রবলেমেটিক’ ম্যানেজিং কমিটি চিহ্নিত করার কাজ শুরু রাতে শিক্ষার্থীদের আড্ডা বন্ধে পুলিশের অভিযান উপবৃত্তি পাবে সংযুক্ত ইবতেদায়ি মাদরাসা শিক্ষার্থীরাও শোক দিবসের অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণ নিশ্চিত করার নির্দেশ ১১টি ভারতীয় গরু আটক জৈন্তাপুরে বেড়াতে এসে ডেঙ্গুতে প্রাণ হারালেন প্রবাসী নারী গোয়াইনঘাট থানায় নবাগত ওসির যোগদান চাঁদ দেখা গেছে, ১২ আগস্ট ঈদ মদ খেয়ে শ্রেণিকক্ষেই ঘুমাচ্ছেন শিক্ষক বঙ্গবন্ধুকে নিয়ে মাসব্যাপী রচনা প্রতিযোগিতা শুরু আগামীকাল হঠাৎ ৪ স্কুলে শিক্ষা কর্মকর্তা, অনুপস্থিত প্রধান শিক্ষকরা স্থানীয় সরকার বিভাগ, সিটি কর্পোরেশন ও পৌরসভার ছুটি বাতিল ১৩ বছরের ছাত্রের সঙ্গে শিক্ষিকার যৌন সম্পর্ক টেক্সাসে শপিংমলে বন্দুকধারীর হামলা, নিহত ২০




কলমাকান্দা উপজেলা পরিষদ নির্বাচন প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

কলমাকান্দা উপজেলা পরিষদ নির্বাচন প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা



কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার জেলার কলমাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার প্রচারণা ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। নানা প্রতিশ্রুতির মাধ্যমে ভোটারদের মন জয় করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। চলছে জমজমাট ও উৎসব মুখর প্রচারণা।
কলমাকান্দা উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আব্দুল খালেক । অন্যদিকে আ.লীগের দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী সদরের সাবেক সফল ইউপি চেয়ারম্যান মো. ফজলুল হক (ফজলু) (আনারস) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।



ভাইস -চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা ভাইস -চেয়ারম্যান মো. রফিকুজ্জামান খোকন ( উড়োজাহাজ), মো. মিজানুর রহমান মিজান( মাইক) মো. হাবিবুর রহমান হাবিব (চশমা), মীর আইয়ুব ( টিউবওয়েল), আব্দুস সালাম (তালা), মো. বজলুর রহমান বজলু ( টিয়া পাখি ) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
মহিলা ভাইস -চেয়ারম্যান পদে মোসাম্মৎ ফাতেমা (হাঁস ), আফরোজা বেগম শিমু (কলসী) ও কুমকুম নকরেক (ফুটবল) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

একাধিক ভোটারের সঙ্গে আলাপ করে জানা গেছে, বিএনপির দলীয় প্রার্থী না থাকায় নির্বাচনে বাড়তি সুবিধা লাভ করবে স্বতন্ত্র প্রার্থী সদরের সাবেক সফল ইউপি চেয়ারম্যান মো. ফজলুল হক (ফজলু)।

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আব্দুল খালেক প্রতিনিধিকে বলেন, সারা দেশে আওয়ামী লীগ সরকার উন্নয়নের রোল মডেল তৈরি করেছে। ৬৯ এর গণ আন্দোলন থেকে শুরু করে এখনো পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসাবে রাজনীতি করে যাচ্ছি। এর আগেও ৯০ আপনারা আমাকে বিপুল ভোটে কলমাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচিত করেছিলেন। সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য সারাজীবন কাজ করে এসেছি বাকি জীবনও করে যাব। নৌকার পক্ষে উপজেলা থেকে শুরু করে মুক্তিযোদ্ধাগণসহ আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীবৃন্দ ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে। আশা করি আমরা বিজয়ী হব ইনশাল্লাহ।



স্বতন্ত্র প্রার্থী সদরের সাবেক সফল ইউপি চেয়ারম্যান মো. ফজলুল হক (ফজলু) প্রতিনিধিকে বলেন, আমি সাধারণ মানুষের প্রার্থী হয়েছি। সাধারণ মানুষ আমার পক্ষে কাজ করছে। তিনি আরো বলেন কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগেরর একাধিক নেতৃবৃন্দ আমার আনারস প্রতীকের পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে আশা করি আমরা জয়ী হব। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলার বিভিন্ন রাস্তাঘাট স্কুল, কলেজ, মাদরাসা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নসহ সর্বস্তরে মানুষের উন্নয়নের জন্য কাজ করব। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।
তবে সৎ, যোগ্য ও যার মাধ্যমে আমাদের প্রত্যাশা পূরণ হবে, উপজেলার উন্নয়ন হবে তাকে নির্বাচিত করবেন বলে জানিয়েছেন উপজেলার সধারণ মানুষ।

৮টি ইউনিয়ন নিয়ে গঠিত কলমাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে মোট ভোটার সংখ্যা এক লক্ষ ৯১হাজার ৪০৮ ভোট। পুরুষ ভোটার রয়েছে ৯৬ হাজার ৯৮৫ ভোট ও নারী ভোটার রয়েছে ৯৪ হাজার ৪২৩ ভোট। আগামী ১০শে মার্চ মোট ৫৪টি ভোটকেন্দ্রে ৩৫৫টি কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

image_print

সংবাদ শেয়ার করুন



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।




ক্যালেন্ডার

আগস্ট 2019
সোম বুধ বৃহ. শু. শনি রবি
« জুলাই    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  



© All rights reserved © 2017 Uttarancholsylhet.com
 
Design & Developed BY TC Computer